Custom Search

Monday, March 28, 2011

How to work in bux.to

আজকের আলোচনার বিষয়: Bux.to
সাইটটি অত্যন্ত নির্ভরযোগ্য একটি সাইট। কেননা এ সাইট থেকে টাকা উপার্জন করেছে এরকম আনেক বাংলাদেশী সদস্য খুজেঁ পাওয়া গেছে তাদের ফোরামে। আমি নিজেও এই সাইটের একজন নিয়মিত সদস্য। তবে এখানে একটি সমস্যা হচ্ছে ৫০ ডলার না হওয়া পর্যন্ত আপনি টাকা তুলতে পারবেন না। তারপরেও বলব এটির সুযোগ সুবিধা অন্যান্য সাইটের তুলনায় অনেক বেশি। আরেকটি সমস্যা হচ্ছে এদের টাকা তুলতে দু এক মাস সময় লাগে। এতে মন খারাপ করার কিছু নেই বিদেশ থেকে টাকা তুলতে গেলে বিভিন্ন রকম প্রসেসিং এর ব্যাপার থাকেতেই পারে। তবে এটি সত্য যে, টাকা পাওয়া যাবে। অন্যান্য সাইটগুলো থেকে এখানে এ্যাডের পরিমান বেশি থাকে। এখানে প্রতিদিন আপনি ২৫-৩০ টি এ্যাড দেখার সুযোগ পাবেন। যার একেকটি এ্যাডের জন্য আপনি পাবেন ১ সেন্ট অর্থাৎ প্রতিদিন অর্জন করবেন ২৫-৩০ সেন্ট। যার জন্য আপনাকে সময় দিতে হবে সর্বোচ্চ ১৫-২০ মিনিট। কেননা একেকটি এ্যাড আপনি দেখবেন মাত্র ৩০ সেকেন্ড। সময়তো কতভাবেই নষ্ট হচ্ছে একবার না হয় একটা রিক্স নিয়েই দেখলেন।
সতর্কতা:
এই সাইটে কাজ করতে গেলে প্রতিটি এ্যাডের সাথে ৩০ সেকেন্ড এর একটি ঘড়ি দেখতে পাবেন। ৩০ সেকেন্ড শেষ হয়ে Done লেখাটি উঠে একটি টিক চিহ্ন আসলেই বুঝবেন আপনার কাজ শেষ। তবে মনে রাখা দরকার যে একটির বেশি এ্যাড আপনি একসাথে ওপেন করবেন না এবং প্রত্যেকটি এ্যাডের উপর রাইট ক্লিক করে New Tab দ্বারা খুলবেন। প্রতিদিন মাত্র একবার এই এ্যাড দেখার সুযোগ পাবেন। লগ ইন করে সাইটে প্রবেশ কোন অপরাধ না হলেও বেশি উপার্জন এর আশায় যেকোন ট্রিক্স সাইটটির শক্তিশালী সফটওয়্যার ধরে ফেলতে সক্ষম হবে। কেননা আপনি ২৪ ঘন্টার মধ্যে প্রথমবার এ সাইটে ঢোকার সাথে সাথে আপনার আইপি এড্রেস এবং কম্পিউটারকে চিনে রাখতে সক্ষম হয় bux.to এর সফটওয়্যার। অবশ্যই এক আইপি এবং একটি কম্পিউটারে ১ টির বেশি একাউন্ট করতে পারবেন না। তাদের নির্দেশনার বাইরে কিছু করলে আপনার লগ ইন এড্রেসটি বাতিল করে দেবে।
অনেকেই হয়তো ভাবছেন প্রতিদিন উপার্জন করব মাত্র ৩০-৩৫ সেন্ট কিন্তু আসল ব্যাপার হচ্ছে অন্য জায়গায়। আপনি রেজিষ্ট্রেশন করার সাথে সাথে পাবেন একটি রেফারেল আইডি। এই আইডি দ্বারা আপনি আরও অনেক লোককে এই সাইটে রেফার করতে পারবেন। তাদের প্রত্যেকের আয়ের সমান পরিমান অর্থ জমা হবে আপনার একাউন্টে। তারা কাজ করবে আর সমান পরিমান অর্থ পাবেন আপনি। এত দারুন সব সুবিধা কে না গ্রহন করে।
ধরুন, আপনার একটি একাউন্ট আছে সেখানে আপনি রোজ উপার্জন করেন বেশি না মাত্র ১০ সেন্ট আর আপনার রেফারেল করেছেন ২০ জন। এখন তারা যদি তাদের অর্থের আশায় মাত্র ১০ টি করে এ্যাড দেখে যার প্রতিটি এ্যাডের মূল্য ১ সেন্ট তাহলে আপনি পাবেন মোট ১০+(২০*১০)=২.১ ডলার প্রতিদিন। অর্থাৎ বাংলাদেশের হিসেবে ১৪৭ টাকা তাও আবার মাত্র ২০ মিনিট সময় ব্যয় করে। এবার সিদ্ধান্ত নিন করবেন কি করবেন না।

First of all click here ""AlertPay"" and register here.
http://Bux.to তে একাউন্ট খোলার প্রক্রিয়া:
১. উপরের লিঙ্কে ক্লিক করে সাইটটিতে প্রবেশ করুন এবং উপরে ডান কোনায় register লেখা বাটনটিতে ক্লিক করুন।

২. এখন আপনার সামনে যে ফরমটি আসল সেটি যথাযথভাবে পূরন করুন।

মনে রাখবেন: Alertpay লেখা ঘরে Alertpay তে ব্যবহৃত ইমেইল এড্রেস, অব্যশই referrer ঘরে muhib1010 এবং I agree লেখা চেক বক্সটি ক্লিক করুন।
এরপর register বাটনে ক্লিক করলেই আশা করি আপনার একাউন্ট খুলে যাবে।
কিভাবে কাজ করবেন:
১. লগ ইন বাটনে ক্লিক করে তৈরিকৃত একাউন্টটি দ্বারা লগইন করুন।

২. ইউজার নেইম, পাসওয়ার্ড এবং নির্দিষ্ট ক্যাপচা ঘরটি পূরন করে লগইন করুন।

৩. লগইন হয়ে গেলে যে পেইজটি আসবে সেখান থেকে Surf ads বাটনে ক্লিক করুন।
৪. এই পেইজে যে লিঙ্কগুলো দেখতে পাচ্ছেন মূলত সেগুলোই হচ্ছে এ্যাড। এর প্রত্যেকটি এ্যাডের উপর গেলে আপনার আইকনটি হাতের আকৃতি হবে এখানে রাইট ক্লিক করে New Tab খুলুন। দেখবেন কিছু সময় পরে এ্যাডের পেইজে ৩০ সেকেন্ডের একটি ঘড়ি চলছে। ৩০ সেকেন্ড পরে ঘড়িটি বন্ধ হয়ে Done এবং পাশে একটি টিক চিহ্ন উঠবে। এখন আপনি পেইজটি Close করে একইভাবে এই পেইজের সকল এ্যাড দেখুন।

৫. সকল এ্যাড দেখা শেষে আপনার মোট এমাউন্ট অর্থাৎ কত সেন্ট বা ডলার হল সেটি দেখে নিন My Stats লিঙ্কটিতে ক্লিক করে।
৬. সবশেষে logout করে বেরিয়ে আসুন।

No comments:

Post a Comment