Custom Search

Monday, March 28, 2011

neobux.com

শুভেচ্ছা সবাইকে।
এই ব্লগটিতে NeoBux নিয়ে আলোচনা করব। এটি একটি পেইড টু ক্লিক সাইট। আলোচনা করার আগে একটি কথা বলে রাখি পুরো সাইবার দুনিয়ায় কয়েক হাজার পিটিসি সাইট আছে। তার মধ্যে অনেক গুলো ভুয়া বা scam ও আছে। কিন্ত একেবারে সবগুলো ভূয়া এটা কিন্ত না। এই সাইটি একটি আসল পিটিসি সাইট। পরীক্ষামূলকভাবে আমি মাত্র ২ ডলার পেআউট করে ছিলাম। সত্যি সত্যি ২৪ ঘন্টার মধ্যে আমার AlertPay একাউন্টসে যোগ হয়েছে। হ্যাঁ NeoBux সাইটটি প্রধানত AlertPay এবং Paypal-এর মাধ্যমে টাকা আদান প্রদান করা হয়। অর্থাৎ NeoBux সাইট থেকে যত টাকা উত্তোলন করবেন AlertPay এবঙ Paypal-তে টাকাগুলো জমা হবে। প্রয়োজনীয় ফি কর্তন করে চেক অথবা ভিসা কার্ডের মাধ্যমে আপনি বাঙলাদেশে নগদ টাকা উত্তোলন করতে পারবেন। AlertPay -তে রেজিষ্ট্রি করার জন্য এখানে ক্লিক করুন।তবে মনে রাখবেন Personal Pro (তারকা চিন্হিত) একাউন্টে রেজিস্ট্রেশন করবেন। সর্বশেষ Final Step-এ ক্লিক করার পর অভিনন্দন বার্তা আসবে। নিচের মত-

সে মোতাবেক আপনি আপনার ইমেইল ইববক্স খুলে AlertPay -এর একটি মেইল পাবেন। সে ইমেইলে ক্লিক করে রেজিষ্ট্রিশন সম্পূর্ণ করুন।
AlertPay -তে ক্লিক করে রেজিষ্ট্রিশন শুরু করুন।

NeoBux - এ বিজ্ঞাপন দিয়ে, বিজ্ঞাপনে ক্নিক করে এবং ওয়েব সাইট দেখে আপনি আয় করতে পারেন। প্রক্রিয়াটি খুবই সহজ! আপনি একটি লিঙক-এ সিম্পল ক্লিক করে ৩০ সেকেন্ডের মধ্যে টাকা আয় করতে পারেন। এমনকি আপনি আপানার বন্ধুদের রেফার করেও আয় করতে পারেন। আপনি ব্যক্তিগতভাবে প্রতি ওয়েব সাইট-এর বিনিময়ে ০.০১ ডলার এবং রেফারাল কর্তৃক প্রতি ওয়েব সাইট থেকে ০.০০৫ ডলার আয় করতে পারেন। নিচে আমি সব ধরণের সদস্যদের দৈনিক আয়ের তালিকা দিলাম।

ক্রমিক নং সদস্য ধরণ ক্লিক প্রতি আয় প্রতি রেফারাল কর্তৃক আয়
০১। স্ট্যান্ডার্ড সদস্য ০.০১ ডলার ক্লিক প্রতি ০.০৫ ডলার
০২। গোল্ডেন সদস্য ০.০২ ডলার ক্লিক প্রতি ০.০১ ডলার


আপনি যদি দৃঢ় প্রত্যয়ী হন যে NeoBux -এ যোগদান করবেন তাহলে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনি যোগদান করে বা না করেও ফোরামে ঢুকে বুঝতে পারবেন কতটি দেশের লোক কাজ করছে এবং কি রকম তারা আয় করছে। এখানে শুধু বিজ্ঞাপন দেখে আয় করার পাশা-পাশি আপনি চাইলে টাকা বিনিয়োগ করেও আয় করতে
এবার আমি রেজিষ্ট্রিশন করার প্রতিটি ধাপ দেখালাম- যার সাহায্যে আপনি খুব সহজে রেজিষ্ট্রিশন কাজটি সম্পন্ন করতে পারবেন- তাহলে দেখুন নিচের ছবিটি



Username - আপনার নামও দিতে পারেন তবে আগে ব্যবহৃত হয়েছে কিনা দেখতে হবে। যদি ব্যবহৃত হয়ে থাকে তাহলে কম্পিউটার নিজে বলে দিবে। সেক্ষেত্রে নামের আংশিক বা পুরো পরিবর্তন করে দেখতে পারেন।
Password - আপনার ইচ্ছেমত দিতে পারেন তবে মনে রাখবেন পববর্তী লগইন করার সময়।
Confirm Password - যে পাসওয়ার্ডটি ব্যবহার করেছেন সেই পাসওয়ার্ডটি দিতে হবে।
Email Address - আপনার সচল ইমেইল ঠিকানা ব্যবহার করতে হবে।
AlertPay/PayPal - রেজিষ্ট্রেশন করার সময় যে ইমেইলটি ব্যবহার করেছেন সেটি। এখানে একটি বিষয় ইয়াহু কিংবা গুগল বা অন্য যেকোন ইমেইল ঠিকানা ব্যবহার করতে পারেন। তবে এই ক্ষেত্রে একটি ইমেইল ঠিকানা ব্যবহার করা উত্তম।
Referrer - (এ ঘরটি যদি থাকে) রেফারার হলো যে আপনাকে রেফার করছে, তার ইউজার মেন। এখানে আমার ইউজার নেম - riyadabc দেওয়ার জন্য অনুরোধ করছি।
Birth Year - আপনার জন্মসার দিন।
Verification Code- যে বর্ণগুলো দেখা যাচ্ছে সেগুলো টাইপ করুন।
এবার চেক বক্সে ঠিক চিহ্ন দিয়ে
Continue বাটনে ক্লিক করুন। এর পর নিচের ছবির মত নতুন উইন্ডো আসবে।



এবার আপনার ই-মেইলে পাঠানো কোডটি কপি করে খালি স্থানে পেষ্ট করে finish registration বাটনে ক্লিক করে লগইন করুন। আশাকরি বুঝতে পেরেছেন।
তাহলে এবার এখানে ক্লিক করে রেজিষ্ট্রিশন করে ফেলুন।


কেমন করে বিজ্ঞাপন দেখবেন?
১। লগইন করার পর মেনুবারে VIEW ADS নামে একটি বটন দেখতে পাবেন।
২। এবার View Advertisements বাটনে ক্লিক করুন।
৩। View Advertisements এর পৃষ্ঠা চলে আসলে দেখতে পাবেন ৪টি বিজ্ঞাপনে লিংক দেওয়া আছে। সে লিংক গুলোর উপর ক্লিক করলে একটি লাল ফোটা দেখাবে এবার লাল ফোর উপর আবার ক্লিক করুন। নতুন উইন্ডো আসবে।
৪। উইন্ডোটি সম্পূর্ণভাবে খুললে একটা ছোট বার দেখবেন যেটি ধীরে ধীরে পূর্ণ হতে যাচ্ছে। বারটি পরিপূর্ণ হয়ে গেলে একটি বার্তা পাবেন।তার মানে আপনার বিজ্ঞাপন দেখা সম্পূর্ণ হলো।
৫। এবার একই ভাবে আরও একটি লিংকে ক্লিক করুন এবং এভাবে সবগুলো বিজ্ঞাপন দেখে নিন।
৬। সব বিজ্ঞাপন লিংকগুলো দেখা শেষ হলে MY ACCOUNT নামের বাটনটিতে ক্লিক করুন। এখানে দেখতে পাবেন ১দিনে আপনার কত আয় হল।

সতর্কতা:
১। একই আইপি'র জন্য একটি মাত্র একাউন্ট খোলা যাবে।
২। একই সময় একটর বেশি বিজ্ঞাপন দেখা যাবে না।

দ্রুত টাকা উপার্জন করার কৌশল:
১। আপনার বন্ধুদেরকে বলুন। রেফার করুন। যত রেফার করবেন তত উপার্জন বাড়বে।
২। প্রতিদিন বিজ্ঞাপন দেখতে হবে।
৩। ফোরামে কি আলোচনা হচ্ছে তা পড়লে অনেক অজানা বিষয় জানা যায়।
৪। নিচের লিংক গুলো দেখতে পারেন।

1 comment: